খুব সহজেই রুট করুন আপনার সিম্পনি এন্ড্রয়েড W30/60/90/125 এবং Micro Max সহ সকল চাইনিজ ব্র্যান্ডের এন্ড্রয়েড ডিভাইস।

আজকে আপনাদের জন্য দারুন একটি টিপস ও সফটওয়্যার নিয়ে হাজির হলাম আর এটি যেনতেন নয়,আপনার প্রিয় এন্ড্রয়েড ডিভাইসকে সম্পূর্ণ রুপে পরিবর্তন করে পেলতে পারবেন, এক কথায় সুপার ইউজার যাকে বলে আরকি।
তবে আরেকটি কথা আপনার যদি সফটওয়্যার বা রুট সম্পর্কে ধারনা না থাকে তাহলে আপনি শখের বসে এ কাজটি না করাই ভাল, আর যদি করতে মন চায় তাহলে সম্পূর্ণ আপনি আপনার নিজের জিম্মায় করবেন। এর জন্য আমি দায়ী নই। বা রুট টাইম যদি আপনার ফোন কোন একসিডেন্ট এর শিকার হয়।
সংক্ষেপে বলি রুট কেন করবেন আর রুট করলে কি লাভ??
রুট করলে আপনার ইচ্ছামত যে কোন এপস রাখতে বা ডিলেট করতে পারবেন, আর সবচেয়ে বড় কথা হল আমরা যখন নতুন একটি ফোন কিনি তখন যদি ও বলা হয় যে এটি ২জিবি ক্যাপাসিটি কিন্তু বাস্তবে এর ধারে কাছে নেই মূলকথার সাথে বড়জোরে আপনি ৫০০ থেকে ৫৫০ এমবি ফ্রী স্পেস পাবেন মাত্র। আর এমন একটি স্মার্ট ফোনে যদি মাত্র ৫০০এমবি স্পেস পাই তাহলে কি আর সাধ মেঠে নাকি? নাহ আমার জন্য এই স্পেস মোটেও চাহিদা মাপিক নয়। তাই আমার প্রয়োজন রুট করা এবং রুট করে আমি ইচ্ছামত এক্টারনাল মেমোরি দিয়ে আমার ফোন মেমোরি বানাবো এবার সেটা আপনার এবং আমার ইচ্ছা আপনি কত জিবি বানাতে চান আপনার ফোন মেমোরি। এই হল রুট এর মুল উদ্দেশ্য।
তবে রুট করলে আপনি অয়ারেন্টি থেকে বঞ্ছিত হবেন। এবং কিছু কিছু ডিভাইস কে রুট করার পরে আবার আনরুট ও করা যায় এই নিয়ে পরে আবার পোস্ট করবো।
চলুন এবার বিস্তারীত শুরু করি প্রথমে click hare to read full story

Leave a Reply

