বর্ষা মৌসূমের উপহার! ইসেট মোবাইল সিকিউরিটি ৬ মাসের লাইসেন্সসহ!! সম্পূর্ণটাই ফ্রি!!!

বর্তমানে অনেকেই বিভিন্ন ব্যান্ডের দামী মোবাইল সেট ব্যবহার করে থাকেন তথা-স্মার্টফোন,এন্ড্রয়েড কিংবা স্যামস্যাং উইন্ডোজ জাতীয় মোবাইল সেট যেমন গ্যালাক্সি, নোকিয়া, সরি এরিকশন, এলজি, অ্যাপল অ্যাপস ইত্যাদি। এই সকল সেট দিয়ে মূলত সবই কাজ করা যায়। এক কথায় বলতে পারেন কাজের দিক হতে একটি পিসি বা ল্যাপটপের কার্বন কপি। উদাহরন ভাবে বলা যায়- পিসিতে আমরা যে Windows 8 ব্যবহার করছি, তা হুবহু ঐ সকল মোবাইল সেটে ব্যবহার করা যায়। সেই প্রেক্ষিতে ঐ সকল ব্যান্ডের মোবাইল সেট দ্বারা অনেকেই নেট ব্রাউজিং করতে গিয়ে সমস্যার সম্মুখীন মনে করছেন যেমন-ভাইরাস,হ্যাকিং, সেট হ্যাং করা, থেফট থ্রেডিং ইত্যাদি। তাই বাধ্য হয়ে অনেকেই নিরাপত্তার থাতিরে বিভিন্ন মোবাইল এন্টিভাইরাস ইউটিলিটি ব্যবহার করছেন বা বেছে নিয়েছেন। তবে পিসির দিক দিয়ে যেমন বিভিন্ন ভেন্ডরের ফ্রি এন্টিভাইরাস পাওয়া যায় সেখানে মোবাইল এন্টিভাইরাস ফ্রি হিসাবে নাই বললেই চলে!! বর্তমানে ফ্রি হিসাবে এভাস্ট সার্পোট করছে। অবশ্য দেশের আইটি বাজারে সাম্প্রতিক সময়ে বেশ কিছু কোম্পানীর মোবাইল এন্টিভাইরাস পাওয়া যাচ্ছে যেমন-Norton, Eset, Quick heal, F-secure ইত্যাদি। দাম পড়বে প্রায় ৩৫০/- মতো। এবং এই গুলো পাওয়া যাবে রাজধানীর অআইডিবি (বিসিএস), ইসিএস কম্পিউটার সহ অন্যান্য মার্কেটে।
যাইহোক অনেক কথা বলা হল। আজ আমি আপনাদের সাথে শেয়ার করছি বিশ্বসেরা একটি মোবাইল সিকিউরিটি তথা Eset Mobile Antivirus Security. Eset সম্পর্কে নতুন করে বলার কিছু নাই। কেননা বিশ্বখ্যাত কোম্পানী হিসাবে অনেকেই Eset চেনেন এবং পিসিতে এন্টিভাইরাস হিসাবে ব্যবহার করছেন। অবশ্য আমি নিজেও একজন ইসেট প্রেমী ও ব্যবহারকারী। Eset এন্টিভাইরাস সম্পর্কে প্রিয় প্রযুক্তি সাইট পিসি হেল্প লাইন বিডিতে পূর্বে অনেক পোস্ট পাবলিশ করা হয়েছে। তারপরও বলব এন্টিভাইরাসের দিক হতে বর্তমানে ১ম রেটিংয়ে Eset is the best Mobile security besides On the PC protection। যারা এর ব্যবহারকারী তারাই অন্যান্য এন্টিভাইরাস হতে এর পার্থক্যটা বুঝতে পারবেন। Eset শুধু পিসি এন্টিভাইরাসের দিক দিয়ে খ্যত নই, মোবাইল এন্টিভাইরাসের দিক দিয়েও ১ম অবস্থানে।

কিভাবে মোবাইল ব্যবহার করবেন?
প্রথমে নিশ্চিত হয়ে নিন। আপনার মোবাইল সেটে কোন এন্টিভাইরাস সার্পোট করে কি। যদি সাপোর্ট করে তাহলে তো কথাই নাই!! এবার Eset সাইটে গিয়ে মোবাইল এন্টিভাইরাস সফটওয়্যারটি নামিয়ে নিন। সাইটের লিংক- Eset Mobile Security
এবার উক্ত ফাইলটি মোবাইলে ইনস্টল করুন। ইনস্টলের সময় অবশ্য Serial Key চাইবে। সুতরাং আপনাদের প্রিয় মোবাইল সেটে Eset Mobile Antivirus Security ব্যবহার করতে চান তারা আমার প্রদেয় লিংক হতে সিরিয়াল কি (Serial Key) ডাউনলোড করুন। এই Serial Key চালু করে এন্টিভাইরাসটি আরামসে ৬ মাস পর্যন্ত ব্যবহার করতে পারবেন।

Eset Mobile Security Key download
তাহলে বন্ধুরা আজ এই পর্যন্তই। সবাই ভাল থাকুন, পরবর্তী পোস্টে আবার কথা হবে। -আল্লাহ্ হাফেজ

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s