ফ্রি ইন্টারনেট (GPMMS) এর ব্যবহার ও সকল সমস্যার সমাধান । সাথে রয়েছে IDM এর ডিসকানেক্ট সমস্যার সমাধান । (এ টু জেড টিউটেরিয়াল)

সকলে আমার সালাম নিবেন । সকলের সুস্বাস্থ্য কামনা করে আমি আমার টিউনটি শুরু করছি ।
…………………………………………………………………………..
…………………………………………………………………………..

আমি এটা জানি যে সকলেই জানে কিভাবে গ্রামীনফোনের সাহায্যে ফ্রি তে ইন্টারনেট চালাতে হয় । তারপর ও যারা সঠিক উপায় জানে না এই অংশটকি শুধুমাত্র তাদের জন্য ।

আমার মতে গ্রামীফোনের GP MMS সেটিং দিয়ে দুই ভাবে ফ্রিতে ইন্টারনেট চালানো যায় । আরো উপায় থাকতে পারে কিন্তু সেটা আমার জানা নাই ।

এই বইটি সংগ্রহে রাখুন কাজে লাগবে । ডাউনলোড করতে ক্লিক মারুন এখানে –

click here to download

এই বইটিতে সব লেখা আছে ।4shared link : http://www.4shared.com/rar/ov5jmJ88/Free_Internet_GPMMS_ALL_Probla.html

4 responses to “ফ্রি ইন্টারনেট (GPMMS) এর ব্যবহার ও সকল সমস্যার সমাধান । সাথে রয়েছে IDM এর ডিসকানেক্ট সমস্যার সমাধান । (এ টু জেড টিউটেরিয়াল)

  1. downloaded book পড়া যায় না কেন winrar দিয়া খুলেছি Adobe Reader ,FoxitReader কোন টাতে কাজ হয় না ।windows 7ব্যাবহার কির। 352 KB-ই তো load হয়েছে।

Leave a Reply

