পুনরায় Uc Browser mod byPain-Killer দিয়ে 1GB এর চেয়েও বড় ফাইল ডাউনলোড করুন

অনেকদিন যাবত নতুন কিছু শেয়ার না করার জন্য প্রথমেই সকলের কাছে হ্মমা চেয়ে নিচ্ছি ।
আমি এখন খুবই-খুবই ব্যাস্ত ।
এজন্য নতুন কিছু শেয়ার করতে পারছি না ।
আজ অনেক ব্যাস্ততার পরেও আপনাদের Requestএ আমার Special Uc Browser টি Mod করে পুনরায় শেয়ার করছি ।
গত এক সপ্তাহ ধরে যারা আমার Uc Browser ফ্রিতে ইন্টারনেট ব্যবহার করতে পারছেন না তারা আমার এই নতুন Uc Browserটি ব্যবহার করুন ।
আর প্রতিবারের মত এবারও আমার Uc Browserএ ScreenShott তো থাকছেই ।
ScreenShott এর জন্য মোবাইলের Dial বাটন ক্লিক করে কিছুহ্মন ধরে রাখুন ।
আর কিছু লিখতে পারছি না ।
New Browser ও Proxy
Uc in Jar=> uc painkillermod-2.0.jar
Uc in Zip=> uc painkillermod-2.o.zip
prov=>Uc by painkiller-2.0.prov
symbian and chaina settings
Proxy : 199.167.144.146
Port : 80
Apn : gpinternet
.
.
কেউ এই Proxyটি পূর্বে শেয়ার করে থাকলে ক্ষমা করবেন ।

5 responses to “পুনরায় Uc Browser mod byPain-Killer দিয়ে 1GB এর চেয়েও বড় ফাইল ডাউনলোড করুন

Leave a Reply

