আজ আপনাদের সব থেকে সহজ একটা পদ্ধতি শেখাব, PD-Proxy এর Bandwidth limit হওয়ার পড়েও কিভাবে নেট ব্যবহার করা যায়।

আপনাদের অনেকের হয় তো কোন কাজে বা কোন কারনে PD-proxy এর Bandwidth limit reached হয়ে যায় বা 100MB পার হয়ে যায়, বুঝতেই পারেন না এবং সেই দিন PD-Proxy চালাতে পারেন না। তাই আজ আমি আপনাদের সমস্যা দূর করতে এই সমাধান পদধতিটা লিখছি। এই পদধতি ব্যবহার করে আপনি PD-Proxy Bandwidth limit reached! হলেও বা 100MB পার হলেও PD-Proxy সেই দিন আবার চালাতে পারবেন।আগেই বলে রাখি আমি বিভি্ন্ন ওয়েব ঘুরে এই সমাধান লিখছি।এর জন্য আপনাকে নতুন User Account করতে হবে।step by step :
১। প্রথমে Control Panel এ Click করুন। ২। User Accounts এ Click করুন। ৩। Manage Another Account এ Click করুন। ৪। Create A New Account এ Click করুন। ৫। নিজের ইচ্ছামত নাম দিয়ে একটা Account তৈরি করুন।Account তৈরির সময় Administrator এর Radio Button এ Click করুন।৬। Account তৈরি হয়ে গেলে নতুন Account লগইন করুন এবং PD-Proxy আনপ্যাক করে Desktop এ রাখুন ও নতুন একটা PD-Proxy এর Account ব্যবহার করে নেট ব্যবহার করুন। প্রথমে ফাইল টি ডাউনলোড করেনিন। ক্লিক করুন এখানে ডাউনলোড Volumeid.rarফাইল টি আপনার ইউজার ফোল্ডার এ পেস্ট করুন- C:\Users\your user folder name. আপনার ইউজার ফোল্ডার এই ভাবে ওপেন করবেন এবং ফাইল টি পেস্ট করেন। past your user folder.এবার স্টার্ট মেনু তে- “Run” এ ক্লিক করুন এবং লেখুন “cmd” এবং এন্টার চাপুন.এখন লিখেন- c: এবং এন্টার চাপুন। উইন্ডো টি কাটবেন না। উইন্ডো টি কাটবেন না তারপর নিচে লিখেন- (volumeid.exe c: 1234-1234) নাম্বার গুলো ৮ অক্ষরের হতে হবে। বাস তারপরে এন্টার চাপুন। তারপর কম্পিউটার রিস্টার্ট দিন। রিস্টার্ট না দিলে হবে না।  Bandwidth limit reached হয়ে যাওয়া বা 100MB শেষ হয়ে যাওয়া অ্যাকাউন্টে লগইন করবেন না। অন্য আর একটা অ্যাকাউন্টে লগইন করুন। না হলে কাজ হবে না। আর না হলে আবার চেষ্টা করেন আর কোনো সমস্যা হলে আমাকে জানাবেন আমি চেষ্টা করবো হেল্প করার।

3 responses to “আজ আপনাদের সব থেকে সহজ একটা পদ্ধতি শেখাব, PD-Proxy এর Bandwidth limit হওয়ার পড়েও কিভাবে নেট ব্যবহার করা যায়।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s